Saturday, April 18, 2015

বর্তমান প্রচলিত তাবলীগ জামাত গোমরাহ নয়

বাঁকা প্রশ্নের সোজা উত্তর
প্রশ্নঃবর্তমান প্রচলিত তাবলীগ জামাত গোমরাহ। কেননা তাদের তাবলীগ আর রাসুলের সা. তাবলীগ এক নয় বরং তাদের এ কাজ দাওয়াতের অন্তর্ভুক্তই না। কেননা তারা বিধর্মীদের দাওয়াত দেয় না। দাওয়াত দেয় মুসলিমদের।মুসলিমদের আবার কিসের দাওয়াত?
উত্তরঃ এ কথাটি সঠিক নয়। বরং বর্তমান দাওয়াত ও তাবলীগ জামাত যা মাও.ইলিয়াস রহ.নবীজি সা. ও সাহাবাদের কাজের নমুনা কে সামনে রেখে শুরু করেছেন তা ১০০%হকের উপর আছে। এ ব্যাপারে সমস্ত হক্কানি উলামায়ে কেরাম একমত।
দ্বিতীয়ত আপনি প্রশ্নে উল্লেখ করেছেন তারা অমুসলিমদের কে দাওয়াত দেয় না। এ কথাটি ও সঠিক নয়। ভারতে তাবলীগী একজন মুরুব্বী আছেন মাও.কালিম সিদ্দিকী দা.বা. যার হাতে লক্ষ লক্ষ হিন্দু মুসলিম হয়েছেন।আমাদের বাংলাদেশেও উলামায়ে কেরামের সমন্বয়ে বৃহৎ একটি জামাত এ কাজ আঞ্জাম দিচ্ছেন।
তৃতীয়ত আপনার বুঝা উচিত অমুস্লিমদের কাছে দাওয়াত দেয়া হয় ইমানের আর মুসলিমদের কাছে দাওয়াত দেয়া হয় ইমান বাড়ানোর এবং আমল বৃদ্ধি করার এতে সমস্যা কী?
আপনি কী এটা প্রমাণ করতে পারবেন তারা কোন মুসলিমের কাছে গিয়ে বলেছে নতুনভাবে মুসলমান হওয়ার জন্য?বরং তারা বলে আমল বাড়ানোর জন্য। আশা করি উত্তর পেয়েছেন।
প্রচারে ঃWWW.JIRUBD.COM

No comments:

Post a Comment